October 14, 2024, 11:23 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

অভিনয়ের বাইরে সুইটি

অভিনয়ের বাইরে সুইটি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

টেলিভিশন নাটকের দর্শকপ্রিয় অভিনেত্রী তানভীন সুইটি। বর্তমানে টিভি পর্দায় তাকে খুব একটা দেখা যায় না। তবে, দুরন্ত টিভিতে অভিনীত ‘ব-তে বন্ধু’ শিরোনামের একটি শিশুতোষ ধারাবাহিক প্রচার হচ্ছে। ধারাবাহিকটি দর্শকদের মধ্যে বেশ দারুণ সাড়া ফেলেছে বলে জানান সুইটি। এ সময় অভিনয় কম করার কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এখন খুব কম কাজ করছি। এখন ভালো গল্পের অভাব বলেই নাটকে কম দেখা যায়। আবার যদি নাটকের সুদিন ফিরে অবশ্যই অভিনয়ে নিয়মিত হবো। ভালো চিত্রনাট্যের কাজ হলে অভিনয় করতে কোনো সমস্যা নেই।

নাটকের চলৎ অবস্থা নিয়েও এই অভিনেত্রী কথা বলেন। তার ভাষ্য, সময়ের সঙ্গে সঙ্গে সব পরিবর্তন হয়েছে। প্রচুর নাটক হচ্ছে কিন্তু আগের মতো ভালো নাটকের সংখ্যা কম। ভালো কাজগুলো যেন হারিয়ে গেছে। অভিনয়ের বাইরে তিনি কী করছেন? এ প্রশ্নের উত্তরে বলেন, আমি শিল্পী সংঘের ভাইস প্রেসিডেন্ট ও ইউথ বাংলা কালচারাল ফোরামের জয়েন্ট সেক্রেটারি পদে দায়িত্বরত আছি। দুটি সংগঠন নিয়েই কাজ করতে হচ্ছে।

পরিকল্পনা অনুযায়ী ‘অভিনয় শিল্পী সংঘ’র কাযর্ক্রম এগিয়ে চলছে। আমি মনে করি আমাদের প্রত্যেকের সামাজিক কাজকর্মে অংশগ্রহণ করা প্রয়োজন। তা হলে আমাদের দেশ সমৃদ্ধি লাভ করবে।

Share Button

     এ জাতীয় আরো খবর